মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১১

চোদন দীক্ষার

হ্যালো পাঠক বন্ধুরা, আমি জেনি আজ আপনাদের আমার অন্য একটি গল্পে স্বাগতম জানাচ্ছি। আজ আমি শুনাবো আমার মামাবাড়ীর গল্প। সেখানে মামার ছেলেকে আমার চোদন দীক্ষার কাহিনী সুনাবো। আশা করি আপনাদের ভাল লাগবে।

আমার মামাবাড়ী যশোর শহরে। মামা মামী ও তাদের ১৬ বছরের ছেলেকে নিয়ে তাদের ছোট্ট সংসার। আমি এক ছুটিতে গেলাম তাদের বাড়ী। আমার মামাতো ভাইয়ের নাম পলাশ। ক্লাশ নাইনে পড়ে। চোদন সম্পর্কে পুরোপুরি অজ্ঞ ছিল। তাকে আমি দিয়েছি চোদনের মহাবিদ্যার দীক্ষা। মামা শহরের একটা ছোট ফ্লাট ভাড়া করে থাকেন। দূটো শোবার ঘর আর ড্রইং, ডাইনিং। এক রুমে মামা মামী থাকেন। আর অন্য ঘরে থাকে পলাশ। শোবার ঘর দুটো একেক্টা এক মাথায়। পলাশ আমার অনেক ছোট। তাই আমি গিয়ে ওর সাথেই ওর রুমে থাকতাম। এখন গল্পের মুলে আসি।

তখন খুবই গরম। মামার বাসায় অসম্ভব লোডসেডিং এর কারনে রাতে ঘুমানোর সময় আমি শুধু ব্রা আর পাজামা পরে ঘুমাতাম। পলাশ দেব দেব করে তাকিয়ে থাকত শুধু। কিছু বলত না। আসলে আমিও কোন উদ্দেশ্য এমন করতাম না। ও ছোট ছিল বলেই ওর সামনে দ্বিধা করতাম না। ওর সাথে আমার বেজ়ায় ভাব হয়ে যায়। আমরা দুজন খুব ভাল বন্ধু হয়ে যাই। তখন ই আমার ধারনা হয়ে যায় যে পলাশ ৮/১০ সাধারন ছেলেদের মত এই বয়সে পেকে যায় নি। সেক্সে ওর ভীষন অজ্ঞতা। আমি কখনো ওকে জ্ঞান দেবার কথাও ভাবিনি।

একদিন রাতে পলাশ আমাকে জিজ্ঞেস করেঃ আপু একটা কথা জিজ্ঞেস করব, তুমি কিছু মনে করবে না তো???

আমি তখন সাদা রঙের ব্রা পড়ে দেয়ালের উপর পা দিয়ে শুয়ে আছি। পলাশও আমার পাশে শুয়ে গল্প করছে। আমি বললামঃ বল কি জিজ্ঞেস করবি?

পলাশঃ তুমি রাগ করবে না তো??? আগে কথা দাও।

আমিঃ আচ্ছা করব না।

পলাশঃ আমাদের বাড়িওয়ালার ছেলে তোমার ব্যাপারে আমাকে জিজ্ঞেস করেছে, এই সেক্সবোমটা কেরে, পলাশ?? কঠিন মাল তো একটা, দেখলেই ধোন দিয়ে মাল বের হয়ে যায়। একথা গুলোর মানে কি? আমি জানি না এগুলোর মানে তবে বুঝতে পারছি এটা ভাল কথা নয়।

আমি অবাক হয়ে তাকিয়ে আছি ওর দিকে। এই ছেলে এই কথাগুলোর মানে জানে না দেখে অবাক হলাম। ও ভাবল আমি রাগ করেছি। তাড়াতাড়ি বললঃ প্লিজ আপু রাগ কর না। থাক তোমাকে বলতে হবে না।

আমিঃ আরে না রাগ করি নি। তুই কি আসলেই একথাগুলোর মানে বুঝিস নি??

পলাশঃ হ্যা………বিশ্বাস কর।

আমিঃ ওই ছেলের বয়স কত?

পলাশঃ ২০।

আমিঃ হু।

পলাশঃ কি হু? বললে না?

আমি তখন ভাবছি কি বলা যায়… মামার বাড়িতে এসে এখনও চোদা খাইনি। দেহের মধ্যে জ্বালা করছে। পলাশকে দিয়ে কোশলে অবশ্য করানো যায়। কিন্তু সেই মার সাথে থেকে শূরু করে এখনো কোন অনভিজ্ঞ কাউকে দিয়ে চোদাই নি। আমার বয়স তখন ২১। শরীরে টগবগে যোবন। ভাবতে ভাবতে সিদ্ধান্ত নিলাম নাই মামার চেয়ে কানা মামা ভাল। পলাশ কে দীক্ষাও দিলাম চোদাও খেলাম। মন্দ না।

আমিঃ তুই সেক্স সম্পর্কে কতটুকু জানিস?

পলাশঃ প্রায় কিছুই না।

আমিঃ বন্ধুদের কাছ থেকে কিছু জানিস নি?

পলাশঃ না… আমার সেরকম কোন বন্ধুও নেই।

আমিঃ হুম…… তুই হাত মারিস না?

পলাশঃ সেটা কি?

আমিঃ হুম……আমি যখন আছি তোকে হাত মারতে হবে না……আমি চলে গেলে হয়তো মারতে হতে পারে। তুই তোর মা বাবাকে চুদতে দেখিস নি??

পলাশঃ সেটা আবার কি??

আমিঃ তোর বাবা আর মা নেংটা হয়ে একজন আরেকজন কে বাড়া আর ভোদা দিয়ে শুখ দেয়।

পলাশঃ মানে???? সেটা কি করে সম্ভব???

আমিঃ তোর বাবা তোর মার ভোদায় পেনিস ঢুকায়। এটাকে চোদাচুদি বলে।

পলাশঃ ছিঃ আমার মা বাবা এগুলো করে না।

আমিঃ হাহা!!!!হা!!!হা!!!! আরে না চোদালে তুই কোথা থেকে আস্লি???আর তোর বাপ তোর মাকে কেন বিয়ে করবে?

পলাশঃ মানুষ কি এটা করার জন্য বিয়ে করে?

আমিঃ হ্যা।

পলাশঃ মানুষ কি শুধু বাচ্চা জন্মের জন্য এটা করে?

আমিঃ আরে না বোকা……এটা হচ্ছে দুনিয়ার সব চেয়ে বড় সুখ। এশুখের কাছে কোন সম্পর্কই টিকে না।

পলাশঃ তাই নাকি???

আমিঃ হ্যা। এশুখের জন্য মা-ছেলে, বাপ-মেয়ে, ভাই-বোন, বন্ধু কোন কিছুই পাত্তা পায় না।

পলাশঃ তাই???

আমিঃ হ্যা……আচ্ছা একটা কথা বল, আমি যে তোর সাথে শুধু ব্রা পড়ে গুমাই তোর কেমন লাগে?? কোন কিছু করতে মন চায় না??? বা কোন শারীরিক পরিবর্তন দেখিস তোর মাঝে???

পলাশঃ হ্যা। আমার নুনু দারিয়ে যায়। আর নুনুর মাথা থেকে পিছলা পানি পড়ে।

আমিঃ আর??

পলাশঃ মন চায় তোমার বুক দেখতে। হাত দিয়ে ছুতে।

আমিঃ হু স্বাভাবিক। আচ্ছা আমি তোকে সব শিখিয়ে দিব। তুই কাওকে বলবি না কথা দে।

পলাশঃ কথা দিলাম। কাওকে বলব না।

আমিঃ দেখি তোর নুনুটা।

পলাশ খুবি লজ্জা পেল। মাথা নিচু করে ফেলল। আমি বললার আরে লজ্জার কি আছে? তুই না সব শিখতে চাস? লজ্জা পেলে শিখবি কিভাবে?/??

পলাশঃ ওটা না দাঁড়িয়ে আছে।

আমি উঠে বসলাম। ওর পেন্টের দিকে তাকিয়ে দেখি বাড়ায় দাঁড়িয়ে আছে। আমি বললাম আচ্ছা আমি দেখছি। এই বলে আমি ওর পেন্টের চেইন খুলে দিলাম। লাফ দিয়ে ওর বাড়াটা আগে বাড়ল। আমি অবাক অর বাড়া দেখে। এই বয়সের ছেলে বাড়া ৭ ইঞ্চি!!!!!! বাড়ার মাথা চুইয়ে চুইয়ে পানি পড়ছে। আমার খুব লোভ হল চেটে ঐ পানি খাওয়ার। এই প্রথম আমার চেয়ে বয়সে ছোট কার বাড়া দেখছি। আমি দুহাত দিয়ে ওর বাড়া ধরলাম। ওর প্রতিক্রিয়া দেখে মনে হল শক খেয়েছে। আমি হাত দিয়ে ধরে খিচে দিতে থাকলাম। ও ঊম উম আহ আহ ম্রদু আওয়াজ করছে। আমি বললামঃ কেমন লাগছে রে পলাশ?

পলাশঃ আমি তোমাকে বলে বুঝাতে পারব না কত ভাল লাগেছে। এ এক অন্যরকম অনুভুতি।

এবার আমি ওর বাড়া মুখে পুরে নয়ে ললিপপের মত চুস্তে থাকলাম। আর ও সুখে পাগল হয়ে সাপের মত শরীর মুছড়াতে থাকে। ও বললঃ আপু তোমার গেন্না করছে না?

আমিঃ নারে, এটাতে একটা শুখ আছে, তুই পাচ্ছিস না???

পলাশঃ পাচ্ছি আপু মন চাচ্ছে সারাজীবন তোমার মুখে নুনুটা পুরে রাখি।

আমিঃ অনেক শুখ হয়েছে এবার আমাকে সুখ দে।

পলাশঃ কিভাবে দিব?

আমি আমার ব্রা খুলে দিলাম। আমার ৩৬ সাইজের ফরসা ফোলা মাই দেখে ও অবাক হয়ে তাকিয়ে থাকল। আমি জিজ্ঞেস করলামঃ কিরে কি দেখছিস।

পলাশঃ দেখতে আপু খুব ভাল লাগছে। এত সুন্দর তোমার বুক!!!! কত বড়!!!!

আমিঃ হুম ৩৬ সাইজের মাই, তুই না দেখতে চেয়েছিলি। ছুয়ে দেখবি না?

পলাশঃ হ্যা।

আমি পলাশের দুহাত আমার দু মাইয়ের উপর দিলাম। বললামঃ টিপ্তে থাক পলাশ!!!! ভাল করে। ময়াদা মাখানোর মত করে। আর একটা একটা করে দুধ খা। পলাশ দীরে ধিরে টিপ্তে শুরু করল। আমি ধীরে ধীরে গরম হয়ে ঊঠছি। আমি বললাম নে চুস। দুধ খা। ও জোরে জোরে চুস্তে থাকে। একবার এই দুধ একবার ওইটা। চুস্তে চুস্তে জিজ্ঞেস করে কই আপু দুধ বের হয়না তো। আমি বললামঃ বাচ্ছা না হলে দুধ বের হয় না। কেন চুস্তে খারাপ লাগছে?

পলাশঃ না।

আমিঃ নে এবার আমার ভোদা চুস। এই বলে পাজামা খুলে দিলাম। ওকে বললাম পেন্টি খুলে দিতে। ও আগ্রহ নিয়ে খুলে দিল। আমার বাল কামানো গোলাপী ভোদায় অকে মুখ দিতে বললাম। ও দিতে চাচ্ছে না। আমি বললাম মুখ দিয়ে দেখ না কি মজা। ও এবার খুশী মনে মুখ দিল। জুস পাইপ দিয়ে চোসার মত আমার ভোদা চুস্তে থাকল। আমি শুখে আহহহহহ আহহ আহহহ ঊম্মম করছি। জিজ্ঞেস করলামঃ কিরে কেমন মজা??? ও বললঃ খুব মজা, এরকম মজার জিনিস আমি আগে খাই নি। কিছুক্ষন পর বুঝলাম বাড়া না ঢুকালে আমি মরে যাব। আমি তখন পলাশকে বললামঃ আমি শুয়ে পড়ছি, তুই তোর বাড়া আমার ভোদার ফুটোতে ঢুকিয়ে দিবি। টিক আছে???

পলাশঃ তোমার ফূটো দিয়ে আমার নুনু ঢুকবে? তুমি ব্যথা পাবে না?

আমিঃ না, এটাই তো চোদার আসল কাজ। তুই ঢুকিয়ে দিবি। যত জোরে পারিস জোরে। আমি ব্যাথা পাব না। ঠিক আছে?

পলাশঃ ঠিক আছে।

আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা। ও ধাক্কা দিল। এক ধাক্কায় বাড়াটাকে গিলে ফেলল আমার রাক্ষসী ভোদা। ও বললঃ এখন কি করব?

আমিঃ কোমর ঊঠা নামা করে বাড়াটা বের করব আর ঢুকাবি। শরীরের সমস্ত শক্তি দ্দিয়ে।

ও আমার কথা মত কাজ করল। প্রথম কয়েক ঠাপের পর ও নিজেই বুঝতে পারল কি করতে হবে, জ়োরে জোরে ঠাপানো শুরু করল। ওর বাড়া আমার ভোদায় ঢুকছে আর তলপেট আমার তলপেট এ বাড়ি লেগে থাপ থাপ আওয়াজ করছে।। আমি অর মুখ তুলে লিপ কিস করি। বলি থাপানোর সাথে সাথে আমার মাই জ়োড়া টিপবি আমা খাবি। মন ছাইলে কামড় ও দিস। ও আমার কথা মত কাজ করছে। আমি ওর পিঠ জড়িয়ে ধরে আহ আহ আহ করছি। ও ঠাপাচ্ছে আর হাপাচ্ছে। ১০ মিনিট ও গেল না। ও বলল আপু আমার মনে হচ্ছে আমার নুনু ফেটে যাচ্ছে। কিছু বের হতে চাইছে। আমি হতাশ হলাম। কারন আমার রস পড়ে নি। আমি বললাম থাপাতে থাক। ও ঠাপাতে ঠাপাতে আহ আহ আহ করে কাপ্তে কাপতে আমার ভোদায় মাল ফেলল। তারপর ক্লান্ত হয়ে ভোদায় ধোন রেখে আমার উপর শুয়ে পড়ল। ওর প্রথম মাল বের হয়েছে। এত মাল বের হল যে আমার ভোদার গর্ত পুরে গিয়ে কিনারা দিয়ে চুইয়ে চুইয়ে পড়ছে। আমি এবার ভোদা থেকে বাড়া বের করে চুসে চুসে পরিস্কার করে দিলাম। কিছুক্ষন পর নেতানো বাড়াটাকে তেতিয়ে তুলে আবার আমার ভোদায় ডুকাই। বলি থাপাতে থাক। ও তাই করল। এবার ২৫ মিনিট থাপালো। ওর মাল পড়ার আগেই আমার রস পড়ল। ওনেকদিন পর রস ফেলতে পারায় আমিও পুলকিত সুখ পাই। তারপর ওর মাল পড়ায় পাই বোনাস সুখ। আমি ওকে জড়িয়ে ধরে চুমু খাই আর বলি তুই পারবি ভাই আমার, যেকোন নারীকে সুখ দিতে।

পলাশঃ তোমাকে অনেক ধন্যবাদ আপু, আমাকে এই সুখের সাথে পরিচয় করিয়ে দিয়েছো বলে।

আমিঃ তোকে আমি আর শিক্ষা দিব। তোকে চোদনবাজ বানানোর সব দায়িত্ব আমার।

পলাশঃ আমি তোমার কাছে শিখতে আগ্রহী। আর শিখিয়ে দিও। তার আগে আমাকে আবার চোদার শুখ পেতে দাও। এই বলে সে আমার ভোদায় আমার তার বাড়া চালিয়ে দেয়। অভুক্ত বাড়া ভোদা পেয়ে আর নামতেই চায় না !!!!!

এরপর থেকে আমি আর পলাশ স্বামী স্ত্রীর মত চোদাচুদি করতাম। আমার দেয়া শিক্ষায় ও পরে অনেক বড় চোদনবাজ হয়।

1 টি মন্তব্য: