শুক্রবার, ১১ মার্চ, ২০১১

বিয়ে বাড়ীতে শ্বশুর যেভাবে চুদে দিল আমায় ......

আমাদের গ্রামের বাড়ীতে ছোট দেবরের বিয়েতে গিয়েছিলাম। সেখানে অনেক গেষ্ট। রাতে ঘুমাবার জায়গা নেই। সকলে ফ্লোরে ঘুমাবার জায়গা করল। আমার শ্বাশুড়ী কিচেনের কাছে ছোট একটা স্টোর রুমের মতো ঘরে নিজের ঘুমাবার জায়গা করলেন। শ্বশুর সামনের রুমে অন্য পুরুষ গেষ্টদের সাথে ঘুমাচ্ছেন। এই সময় একজন মহিলা গেষ্ট এসে আমার শ্বাশুড়ীকে তার কাছে ঘুমাতে রিকোয়েস্ট করল। শ্বাশুড়ী তার কাছে ঘুমাতে চলে গেলেন আর আমাকে তার জায়গায় স্টোর রুমে ঘুমাতে বললেন। আমি শ্বাশুড়ীর কথামত স্টোর রুমে তার জায়গায় ঘুমাতে গেলাম। আমি একা ঘুমাচ্ছি, তাই আমার ব্রা-পেন্টি খুলে শুধু পাতলা নাইটি পড়ে ঘুমিয়ে গেলাম।
এবার বলে রাখি, আমার শ্বাশুড়ীর বয়স প্রায় ৪৫, কিন্তু অনেক ভালো ফিগার। দেখলে মনে হবে মাত্র ৩০। তার শরীরের গঠনও অনেকটা আমার সাথে মিলে। তো যাই হোক, ঐ দিন গভীর রাতে যখন অন্ধকার বাড়ীতে আমরা সবাই ঘুমে, তখন হঠাত আমার শরীরের উপর, বুকের উপর কারো চাপ অনুভব করলাম। ঘুম ভাংতে টের পেলাম কেউ শক্ত হাতে আমার শরীর চেপে ধরে আছে। আমি নরতে চেষ্টা করেও পারলাম না। আমি আরো টের পেলাম, আমার নাইটি পায়ের দিক থেকে টেনে তুলে বুকের উপর পর্যন্ত উঠানো। আর লোকটার একটা হাত আমার দুই দুধ সমানে টিপে চলেছে। আর অন্য দিকে আমার দুই পা ফাক করে হাটু সামান্য ভাজ করে দিয়ে সে আমার মাঝখানে শুয়ে আছে। আমি টের পেলাম তার পরনেও কাপড় নাই আর তার মোটা শক্ত খাড়া ধোনটা একটু একটু কাপছে আর আমার ভোদার ভেতরে ঢোকার জন্য চেষ্টা করছে। আমি প্রথমে মনে করলামঅআমার হাজব্যান্ড হয়ত ফাকঁ বুঝে চলে এসছে আমাকে চোদার জন্য। তাই আর বাধা দিলাম না। শরীর নরম করে ছেড়ে দিলাম। তাছাড়া তার শক্ত ধোনের ঘষাঘষিতে আমার ভোদাও আস্তে আস্তে রসে ভিজে উঠল। আমি তল দিয়ে এক হাত বাড়িয়ে তার ধোন মুঠো করে ধরে আমার ভোদার মুখে সেট করে দিলাম। কিন্তু তার ধোন হাতে ধরে ভোদায় লাগাতেই আমি চমকে গেলাম । সাথে সাথে বুঝলাম সে আমার হাসব্যান্ড নয়। কারন তার ধোন আমার স্বামীর ধোনের চেয়ে আনেক মোটা আর বড়, লম্বা। এত মোটা আর লম্বা ধোনটা হাতে নিয়ে ততক্ষণে আমার ঘুম পুরোপুরি ভেঙ্গে গেল। আমি তাকে আমার উপর ঠেকে আর আমার ভোদা থেকে তার ধোন সরাতে চেষ্টা করলাম । কিন্তু তখন অনেক দেরী হয়ে গেছে। আমি তার ধোন আমার ভোদার মুখে সেট করে লাগিয়ে দেওয়া মাত্রই সে ফচ করে জোরে এক চাপে তার বিশাল ধোনের অর্ধেকটা আমার রসে ভরা ভোদার ভিতরে ঢুকিয়ে দিল। আমার ভোদা রসে যথেষ্ট পিছলা থাকার পরও তার ধোন আমার ভোদার ভিতরে পড়পড় করে খুব টাইট হয়ে ঢুকল। আমি তাকে ঠেলে উঠিয়ে দিতে চেষ্টা করেও পারলাম না।
এই সময় সে ফিসফিস করে আমার কানের কাছে বলল,'' আজ এরকম বাধা দিচ্ছ কেন, মিনা?"
মিনা আমার শ্বাশুড়ীর নাম। তখন বুঝতে পারলাম যে লোকটা আমার শ্বশুর। এই স্টোর রুমে আমার শ্বাশুড়ী ঘুমিয়েছে মনে করে চলে এসেছেন। আমিও ফিসফিস করে জবাব দিলাম, "আমি আপনার স্ত্রী নই।"
আমার গলা শুনে উনিও বুঝতে পারলেন আমি কে। আমার শ্বশুর তখন বললেন, "খুব ভুল হয়ে গেছে। তুমি্এই কথা যেন কাউকে বলবেনা, কেমন।" আমি বললাম, "আচ্ছা"
উনি বললেন- "আমি তাহলে এখন যাই।" বলে আমার উপর থেকে অত্যন্ত ধীরে ধীরে উঠতে শুরু করলেন। তার লম্বা মোটা আর অনেক শক্ত ধোনটা তখন আমার ভোদার ভিতরে সম্পূর্ন ঢুকে আছে টাইট হয়ে। একটা জিনিস খেয়াল করলাম, আমার পরিচয় পাওয়ার পর মনে হলো যেন তার ধোনটা আরো শক্ত ও ফুলে গিয়ে আরো মোটা হয়ে আমার ভোদার ভেতরে কাপতে লাগল। আমার ভোদাও রসে ভরে ভিজে আছে। আমার অজান্তেই আমার ভোদার দুই ঠোট তার ধোনটাকে কামড়ে ধরল। আমিও কেমন যেন এক অজানা নিষিদ্ধ আনন্দের শিহরণ অনুভব করলাম সারা শরীরে।
উনি আবারো 'যাই' বলেও আমার উপর থেকে বিশেষ উঠলেন না। আমার তখন মনে হলো তার দারুন ধোনটা আমার টাইট আর রসলো ভোদার মজা পেয়ে গেছে। এদিকে আমার ভোদাও তার লম্বা মোটা লোহার মতো ধোনের ছোঁয়াতে অনেক মজা পেয়ে সেটাকে আর ছাড়তে চাচ্ছেনা বলেই কামড়ে ধরে আছে, বেরুতে দিচ্ছে না। বরং চাইছে যেন আরো কিছু .....
উনি আবার বললেন, "এই কথা কিন্তু কখনো কাউকে বলবানা। আমি এখন যাই।"
আমি বললাম, "আচ্ছা"
উনি কোমরটা একটু উচু করে ধোনের প্রায় অর্ধেকটা ভোদার ভেতর থেকে বের করলেন। আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরলাম। উনিও থেমে গেলেন, আর বের করলেন না ধোনটা। তারপর তিনি আমার কানের কাছে আস্তে আস্তে বললেন, "কালকে সকালে মেহমানদের নাস্তা জন্য ভালো নাস্তার বন্দোবস্ত রাখতে হবে, কি বলো?"- এই কথা বলতে বলতেই তার কোমড়টা আবার নিচের দিকে চাপ দিলেন। তার ধোনটা ভচ করে পুরাটা আবার আমার ভোদার ভেতরে ঢুকে গেল।
আমি বললাম, "আচ্ছা, আপনি চিন্তা করবেন না।"- বলেই দুই হাদে ঠেলে তার কোমরটা আবার উচু করে দিয়ে একটা ঠাপ খেয়ে নিলাম। তার ধোনটা আবার আমার ভোদা থেকে অর্ধেক বাইরে চলে এল।
উনি আবার কি একটা কথা বললেন আর সেই সুযোগে কোমরটা খেলিয়ে আবার নিচের দিকে চাপ দিয়ে ধোনটা পুরোপুরি ঢুকিয়ে দিলেন।
আমার ততক্ষনে নিষিদ্ধ চোদাচুদির দারুন মজায় পেয়ে গেছে। এতদিন স্বামীর ৫'' ধোনের চোদা খেয়েছি আর আজ শ্বশুরের ৮" ধোনের গুতো খেয়ে আমার ভোদা চোদনের সত্যিকারের স্বাদ পেয়ে রসে অঅবার ভরে গেল। ভোদার দুই দেয়াল কেপে কেপে উঠছে আমার। এই সময় বাইরে একটা শব্দ শোনা গেল।
পাশের ঘর থেকে কেউ একজন উঠে বাথরুমে গেল। আমি ফিস ফিস করে তার কানে কানে বললাম, "আপনি এখন উঠবেন না। চুপচাপ আমার উপর শুয়ে থাকুন। নইলে কেউ টের পেয়ে যাবে।" উনি আমার উপর শুয়ে থাকলেন। উত্তেজনায় তার ধোন আমার ভোদার ভেতরে কাপতে লাগল। উনি একটু পরে কোমরটা সামান্য তুলে বললেন, "সে কি বাথরুম থেকে চলে গেছে?" আমি বললাম, "না"। তখন তিনি কোমরটা আবার নিচে নামালেন। তার ধোন আবার আমার ভোদার গভীরে ঢুকে গেল।
একটু পর উনি আবার বললেন, "সে কি এখন চলে গেছে?"। বলে উনি কোমর উচু করলেন। কিন্তু এইবার একটু বেশি উপরে তোলায় তার ধোনটা আমার ভোদার ভিতর থেকে পচাত শব্দ করে বের হয়ে গেল। উনি বললেন, "আহ.." আমিও বললাম, "আ-হ-হ...."। তখন আমি তাকে বললাম, "আপনি এখন যাবেন না। সে আগে ঘুমিয়ে পড়ুক। আপনি আরো কিছুক্ষন এখানে শুয়ে থাকুন।" বলে তাকে আমার বুকের উপর ধরে রাখলাম। উনিও আমার উপর শুয়ে থাকলেন। তারপর আমার ভোদার উপর তার ধোন দিয়ে গুতা দিয়ে ভিতরে ঢোকার পথ খুঁজতে লাগলেন। কিন্তু ঠিক ঢোকাতে না পেরে ভোদাতে ধোন দিয়ে একটা চাপ দিয়ে ফিসফিস করে বললেন, "এটাকে কোথায় রাখবো?"। আমি তখন এক হাত নিচে নামিয়ে তার ধোনটা ধরলাম। কি মোটা আর লম্বা ধোন!! খুব শক্ত হয়ে আছে। আমি আর থাকতে না পেরে এটাকে হাত দিয়ে ধরেঅআমার ভোদার খাজে সেট করে দিয়ে বললাম, "ওটাকে এখানে, ভেতরে রাখুন।" উনি এবার একটা জোরে চাপ দিতেই তার ধোন আমার পিচ্ছিল ভোদার ভেতরে 'ভচ' শব্দ করে সম্পূর্ণ ঢুকে গেল। আমার ভেতরটা যেন পুরাটা ভরে গেল। আরামে আমি সামান্য "আ-আ-আ-হ-হ" শব্দ করে উঠলাম। উনি তখন তার ঠোট দিয়ে আমার ঠোট দুটি চেপে ধরে বললেন, "আস্তে, কেউ শুনতে পাবে"। এরপরে উনি দুই হাতে আমাকে জড়িয়ে ধরে স্বাধীনভাবে তার কোমরটা ওঠানামা করতে করতে আমার ভোদার অনেক গভীর পর্যন্ত তার ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলেন। আর তার ধোনটা প্রায় আমার জরায়ু টাচ্ করে করে ভোদার ভেতর পচ..পচ..পচাত..পকাত.. শব্দ করতে করতে আসা যাওয়া করতে লাগলো। এভাবে প্রায় অধ-ঘন্টা ধরে উনি আমাকে জোরে জোরে চুদে আমার ভোদা ভরিয়ে দিয়ে তার মাল আউট করলেন। আমিও প্রায় একই সংগে জল খসিয়ে চরম তৃপ্তি পেলাম। কিছুক্ষন আরামে অবশ হয়ে আমরা জরাজরি করে শুয়ে থাকলাম। এরপর তিনি আমার ঠোটে আবার চুমু খেয়ে বললেন, "কালকেও তো অনেক মেহমানরা থাকবে। তুমি কাল রাতে এখানেই ঘুমিও।" আমিও ফিসফিসিয়ে বললাম, "আচ্ছা"।


------------------------------------------------
এই কাহিনী আমার এক ক্লাশমেট বান্ধবী আমাকে বর্ননা করে জিজ্ঞেস করলো, "কি বলিস, আমি কি আমার শ্বশুর কে এখন থেকে রেগুলার চোদা দেব?"

1 টি মন্তব্য: